1. admin@doinikutshorgobangla.com : admin : Utshorgo Bangla
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা উত্তর জোন কমিটি গঠন। রাজশাহীর পুঠিয়ায় বিএনপি,জামাত এর নৈরাজ্যর প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুঠিত। আওয়ামী লীগ নেতা আতিকের বাগাতিপাড়ায় উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত। কালিহাতীতে যুব লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রামে ০৯ কেজি গাঁজা উদ্ধারসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ লাইফ রক্তদান সংস্থা’ এর বৃক্ষরোপন কর্মসূচী। বাগাতিপাড়ায় আওয়ামী লীগ নেতা আতিকের উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত। হোসেনপুরে স্বামীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল গৃহবধূর। উন্নয়নের ধারা যখন স্রতেরমত বয়ে চলছে, তখন দেশবিরোধী করে কোন লাভ নাই -এমপি মনসুর রহমান। লালপুরে চিকিৎসকে ধর্ষণের চেষ্টা ও প্রাণনাশের হুমকির অভিযোগ।

হোসেনপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণ করার চেষ্টার দায়ে মসজিদের ইমাম কারাগারে।

মোঃ শাহীন মিয়া (কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি)
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২৫৫ বার পঠিত

কিশোরগঞ্জের হোসেনপুরে সাত বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মাওলানা ইমাম হোসাইন (৩০) নামের এক মসজিদের ইমামকে গ্ৰেফতার করেছে হোসেনপুর থানা পুলিশ। বুধবার (২২ আগষ্ট) বিকালে উপজেলার দক্ষিণ মাধখলা এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত ইমাম হোসাইন উপজেলার মেছেড়া পশ্চিমপাড়া এলাকার মো. নাজিম উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার (২০ আগষ্ট) সকাল অনুমান ৬টার সময় প্রতিদিনের ন্যায় সাত বছরের কন্যা শিশু মসজিদের মক্তবে আরবি পড়তে গেলে অভিযুক্ত মসজিদের ইমাম মাওলানা মো. ইমাম হোসাইন তার কাম-লালসা চরিতার্থ করার জন্য কন্যা শিশুকে ফুসলিয়ে মসজিদের বারান্দার রুমে নিয়ে যায়। সেখানে তিনি বিভিন্ন উপায়ে কন্যা শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। তখন শিশুটি চিৎকার চেঁচামেচি করলে অভিযুক্ত মো. ইমাম হোসাইন শিশুটির মুখ চেপে ধরে এবং ধর্ষণের চেষ্টার বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়-ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। পরবর্তীতে গত মঙ্গলবার (২২ আগষ্ট) কন্যা শিশুটি আবার মসজিদের মক্তবে আরবি পড়তে গেলে অভিযুক্ত ইমাম হোসাইন পুনরায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে এবং কাউকে কিছু না বলার জন্য আবারও ভয়ভীতি দেখাইলে শিশুটি বাড়িতে গিয়ে ভয়ে কান্নাকাটি করতে থাকে এবং ঘটনাটি তার মাকে জানায়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে হোসেনপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৪)(খ) ধারায় একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। মামলাটি রুজুর পরপরই হোসেনপুর থানার পুলিশ আসামি গ্রেফতারে সর্বাত্মক তৎপর হয়। মঙ্গলবার বিকেলে উপজেলার দক্ষিণ মাধখলা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মসজিদের ইমাম মাওলানা মো. ইমাম হোসাইনকে গ্রেফতার করেন হোসেনপুর থানা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সততা স্বীকার করেন বলেও জানান পুলিশ। অভিযুক্তকে বুধবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের এক ঘন্টার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মসজিদের ইমামকে গ্ৰেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উৎসর্গ বাংলা © অনুমতি ছাড়া এই ওয়েব সাইটে সংবাদ,আলোকচিত্র,অডিও,ভিডিও,যেকোনো লেখা,ছবি আপলোড ও কপি করা বে-আইনি এবং নিজস্ব নিউজ তৈরি সহ বিজ্ঞাপন প্রচার করা হয়।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park