1. admin@doinikutshorgobangla.com : admin : Utshorgo Bangla
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা উত্তর জোন কমিটি গঠন। রাজশাহীর পুঠিয়ায় বিএনপি,জামাত এর নৈরাজ্যর প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুঠিত। আওয়ামী লীগ নেতা আতিকের বাগাতিপাড়ায় উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত। কালিহাতীতে যুব লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রামে ০৯ কেজি গাঁজা উদ্ধারসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ লাইফ রক্তদান সংস্থা’ এর বৃক্ষরোপন কর্মসূচী। বাগাতিপাড়ায় আওয়ামী লীগ নেতা আতিকের উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত। হোসেনপুরে স্বামীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল গৃহবধূর। উন্নয়নের ধারা যখন স্রতেরমত বয়ে চলছে, তখন দেশবিরোধী করে কোন লাভ নাই -এমপি মনসুর রহমান। লালপুরে চিকিৎসকে ধর্ষণের চেষ্টা ও প্রাণনাশের হুমকির অভিযোগ।

বাগমারা’য় বিয়ের ৩ দিনের মাথায় স্ত্রীর হাতে স্বামী খুন : আটক স্ত্রী।

মো: মিঠু আহম্মেদ পুঠিয়া, (রাজশাহী), প্রতিনিধি।
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৮৯ বার পঠিত

মো: মিঠু আহম্মেদ
পুঠিয়া, (রাজশাহী), প্রতিনিধি

রাজশাহীর বাগমারায় বিয়ের তিন দিনের মাথায় আব্দুর রাজ্জাক (৩১) নামের এক তরুণকে তার স্ত্রী বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলার পরে শাপলা খাতুন (১৮) নামের ওই নববধূকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৮ আগস্ট) উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার মোহনপুর উপজেলার ধুরুল ইউনিয়নের মো. শুকুরদির ছোট মেয়ে শাপলা খাতুন ও সাঁইপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের তিন দিনের মাথায় সোমবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রাজ্জাককে বালিশচাপা দিয়ে শাপলা খাতুন হত্যা করেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে বাগমারা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ শাপলা খাতুনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে।রফিকুল ইসলাম জানান, ধুমধাম করে ছেলে আব্দুর রাজ্জাককে শাপলার সঙ্গে বিয়ে দেন তিনি। বিয়ের পর ছেলে ও পুত্রবধূর মধ্যে কোনো ঝগড়া-বিবাদ কিংবা মান-অভিমান লক্ষ্য করেননি। হঠাৎ এই ঘটনার কারণ বুঝতে পারছেন না এজাহারের বরাত দিয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস আই সুব্রত কুমার দাস জানান, ঘটনার রাতে খাবার শেষে স্বামী-স্ত্রী ঘুমানোর জন্য ঘরের দরজা বন্ধ করেন। পরিবারের অন্য সদস্যরা তখন ঘুমিয়ে। রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ শব্দ পেয়ে বাবা রফিকুল ইসলামের ঘুম ভেঙে যায়।তিনি ছেলে আব্দুর রাজ্জাকের ঘরের দরজায় করা নাড়তে থাকেন। ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে জোরে জোরে দরজায় ধাক্কা দিতে থাকেন। একসময় শাপলা দরজা খুলে দিলে তিনি তার ছেলের লাশ বিছানায় পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করেন। বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, একমাত্র আসামি শাপলা খাতুনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উৎসর্গ বাংলা © অনুমতি ছাড়া এই ওয়েব সাইটে সংবাদ,আলোকচিত্র,অডিও,ভিডিও,যেকোনো লেখা,ছবি আপলোড ও কপি করা বে-আইনি এবং নিজস্ব নিউজ তৈরি সহ বিজ্ঞাপন প্রচার করা হয়।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park