1. admin@doinikutshorgobangla.com : admin : Utshorgo Bangla
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা উত্তর জোন কমিটি গঠন। রাজশাহীর পুঠিয়ায় বিএনপি,জামাত এর নৈরাজ্যর প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুঠিত। আওয়ামী লীগ নেতা আতিকের বাগাতিপাড়ায় উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত। কালিহাতীতে যুব লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রামে ০৯ কেজি গাঁজা উদ্ধারসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ লাইফ রক্তদান সংস্থা’ এর বৃক্ষরোপন কর্মসূচী। বাগাতিপাড়ায় আওয়ামী লীগ নেতা আতিকের উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত। হোসেনপুরে স্বামীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল গৃহবধূর। উন্নয়নের ধারা যখন স্রতেরমত বয়ে চলছে, তখন দেশবিরোধী করে কোন লাভ নাই -এমপি মনসুর রহমান। লালপুরে চিকিৎসকে ধর্ষণের চেষ্টা ও প্রাণনাশের হুমকির অভিযোগ।

জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত চেয়ে সাংগঠনিক সম্পাদকের পোস্ট ভাইরাল।

দৈনিক উৎসর্গ বাংলা ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত চেয়ে ফেসবুক পোস্ট করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়ন। শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ম্যানশন করে এ পোস্টটি করেন। ইতোমধ্যে তার ফেসবুক পোস্টটি ভাইরাল হয়েছে। 
ফেসবুক পোস্ট করে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়ন লিখেন, আগামী সংসদ নির্বাচন কে সামনে রেখে মেয়াদ উত্তীর্ণ কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিঠির মাধ্যমে জেলা ছাত্রলীগের প্রাণ ফিরিয়ে আনতে হবে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি হোসাইন সাদ্দাম এবং সাধারণ সম্পাদক শেখ এনান ভাইকে অনুরোধ করবো আপনারা কিশোরগঞ্জ এসে সম্মেলনের মাধ্যমে আমাদের নতুন কমিটি উপহার দেবেন।

উল্লেখ্য, ২০২০ সালের ১০ ফেব্রুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এক বছরের জন্য তিন সদস্যবিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয়। কমিটিতে আনোয়ার হোসেন মোল্লা সুমনকে সভাপতি ও মোহাম্মদ ফয়েজ ওমান খানকে সাধারণ সম্পাদক এবং লুৎফর রহমান নয়নকে সাংগঠনিক সম্পাদক করা হয়। 
সেই এক বছরের কমিটিতে সাড়ে ৩ বছর গেলেও এখনও পূর্ণাঙ্গ কমিটি করতে পারেনি জেলা ছাত্রলীগ। এতে তৃণমূলে ব্যাপক ক্ষোভের জন্ম হয়েছে। 

পূর্ণাঙ্গ কমিটি না হওয়ার কারণে জেলা ছাত্রলীগের সকল ইউনিট নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীসহ বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি বিভিন্ন ইউনিট আলাদা আলাদাভাবে করে থাকে। 

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়ন জানান, ১ বছরের কমিটি দিয়ে সাড়ে তিন বছর চললেও সভাপতি ও সাধারণ সম্পাদক তা পূর্ণাঙ্গ কমিটি করতে পারেনি। তাই আমি এই কমিটি বিলুপ্ত চেয়ে ফেসবুকে পোস্ট করেছি। কারণ সাড়ে তিন বছরে অনেক নেতাকর্মী ঝরে পড়েছে। এ কারণে তৃণমূলে ক্ষোভের জন্ম হয়েছে। কিছু কিছু উপজেলায় সভাপতি ও সাধারণ সম্পাদকের পছন্দের লোক দিয়ে কমিটি করা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উৎসর্গ বাংলা © অনুমতি ছাড়া এই ওয়েব সাইটে সংবাদ,আলোকচিত্র,অডিও,ভিডিও,যেকোনো লেখা,ছবি আপলোড ও কপি করা বে-আইনি এবং নিজস্ব নিউজ তৈরি সহ বিজ্ঞাপন প্রচার করা হয়।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park