1. admin@doinikutshorgobangla.com : admin : Utshorgo Bangla
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকা উত্তর জোন কমিটি গঠন। রাজশাহীর পুঠিয়ায় বিএনপি,জামাত এর নৈরাজ্যর প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুঠিত। আওয়ামী লীগ নেতা আতিকের বাগাতিপাড়ায় উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত। কালিহাতীতে যুব লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রামে ০৯ কেজি গাঁজা উদ্ধারসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ লাইফ রক্তদান সংস্থা’ এর বৃক্ষরোপন কর্মসূচী। বাগাতিপাড়ায় আওয়ামী লীগ নেতা আতিকের উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত। হোসেনপুরে স্বামীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল গৃহবধূর। উন্নয়নের ধারা যখন স্রতেরমত বয়ে চলছে, তখন দেশবিরোধী করে কোন লাভ নাই -এমপি মনসুর রহমান। লালপুরে চিকিৎসকে ধর্ষণের চেষ্টা ও প্রাণনাশের হুমকির অভিযোগ।

কুড়িগ্রামে এনজিওকর্মী সেজে বিভিন্ন বাসায় চুরি করতে গিয়ে আটক।

মো সজিব ইসলাম রাজারহাট উপজেলা প্রতিনিধি, কুড়িগ্রাম।
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৭৫ বার পঠিত

মো সজিব ইসলাম রাজারহাট উপজেলা প্রতিনিধি, কুড়িগ্রাম।

গত ০২ মে ২০২৩ তারিখ চিলমারী থানা এলাকায় বাসা ভারাটিয়া হিসেবে থেকে কৌশলে বাসার মালামাল চুরির ঘটনায় চিলমারী থানায় গত ২৬ মে ২০২৩ তারিখ একটি চুরি মামলা রুজু হয়। মামলা রুজুর পরথেকে বিভিন্ন ভাবে তথ্য সংগ্রহ করে চিলমারী থানা পুলিশ এবং চুরির সাথে জড়িত মূলহোতাকে সনাক্ত করে জানা যায় চুরির সাথে জড়িত ব্যক্তি চোরাই চক্রের সক্রিয় সদস্য।পরবর্তীতে বিভিন্ন ভাবে কৌশলে তার অবস্থান নিশ্চিত করে গত ২৯ আগস্ট ২০২৩ তারিখ ভোর আনুমানিক ০৪:০০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগারী থানা এলাকা থেকে কাকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের সহোযোগিতায় কুখ্যাত চোর নওগাঁ সদরের আনন্দ নগর এলাকার মোঃ রাজু আহম্মেদ (৩৮) কে গ্রেফতার করে এবং তার দেওয়া তথ্য মতে তার ২ জন সহযোগী চিলমারী রমনা গুড়াতিপাড়ার মোঃ সাজু মিয়া (৫০) ও মোঃ আলম মিয়া (৩৮) কে চোরাইকৃত বাইসাইকেল ও অন্যান্য মালামাল উদ্ধারসহ গ্রেফতার করে চিলমারী থানার একটি চৌকস টিম।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত আসামী রাজু বিভিন্ন স্থানে এনজিও কর্মী পরিচয়ে বাসাভারা নিয়ে বাসার মালিকের অনুপস্থিতিতে বিভিন্ন কৌশল অবলম্বন করে বাসার বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যেতো। তার পূর্ববর্তী অবস্থান যাচাই-বাছাই করে দেখা যায় সে পূর্বেও এই কৌশল অবলম্বন করে ছোটখাটো চুরি করেছে এবং সে অভ্যাসগত চোর। পরবর্তীতে মামলা ও অভিযোগের ভিত্তিতে তার সকল তথ্য সংগ্রহ করে চোরাই মালামাল উদ্ধারসহ চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ। নিরাপদ কুড়িগ্রামের লক্ষ্যে ও অপরাধ দমনে আমাদের অভিযান অব্যহত রয়েছে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক উৎসর্গ বাংলা © অনুমতি ছাড়া এই ওয়েব সাইটে সংবাদ,আলোকচিত্র,অডিও,ভিডিও,যেকোনো লেখা,ছবি আপলোড ও কপি করা বে-আইনি এবং নিজস্ব নিউজ তৈরি সহ বিজ্ঞাপন প্রচার করা হয়।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park